1. ministerhasan@gmail.com : Abdur Rauf :
  2. admin@satkhirapress.com : admin :
  3. mdemonk030@gmail.com : Emon :
  4. mdalmamun86@gmail.com : Mamun :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
ঘোষণাঃ
# খুলনা বিভাগের সকল উপজেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা সিভি পাঠিয়ে দিন newssatkhirapress@gmail.com বা প্রয়োজনে ফোন করুন : ০১৭৪০৫৪৩০১৪ । # মিনিস্টার  কোম্পানিতে সাতক্ষীরার সকল থানা এবং ইউনিয়ন পর্যায়ের সকল বাজারে জরুরী ভিত্তিতে ডিলার নিয়োগ চলছে। আগ্রহী ব্যবসায়ীগণ অতিসত্বর যোগাযোগ করুন : রিজিওনাল ম্যানেজার ০১৯৬৬৬০৭১৪৭।
শিরোনামঃ
পাবজি ফ্রী ফায়ার গেমের কারণে তরুণ প্রজন্ম মানসিক বিপর্যয়ের ঝুঁকিতে। ফ্লয়েডকে হত্যার ভিডিও ধারণকারী কিশোরী পাচ্ছেন পুলিৎজার পাটকেলঘাটায় মসজিদূর রহমান জামে মসজিদের ২য় তলার ছাদ ঢালাই উদ্ধোধন করেন বিশিষ্ট সাংবাদিক হাসান। খুলনায় র‌্যাবের অভিযানে ১ টি ওয়ান শুটার গান,ইয়াবা ও গাঁজাসহ ২ নারী গ্রেফতার। সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে পরিত্যাক্ত ককটেল উদ্ধার। যশোরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার -১। ডিআইজি মিজানকে কেন জামিন নয়, জানতে চেয়েছে হাইকোর্ট সাতক্ষীরায় সাতদিনের লকডাউনের প্রথম দিনে প্রশাসনের কঠোর অবস্থান মিনিস্টার গ্রুপ ও মাসিক ভালো কাজ গ্রুপের পক্ষ থেকে পাটকেলঘাটা আল-আমিন মাদ্রাসার মসজিদে ৫০,০০০/- টাকা অনুদান। সাংবাদিক হাসানুর রহমান হাসান মোটরসাইকেল দুর্ঘটনায় শিকার হয়ে আহত।

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের ৪ সদস্য খুনের রহশ্য উন্মোচন: হত্যায় ব্যবহৃত চাপাতি উদ্ধার।

  • প্রকাশের সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
লাইক, শেয়ার করে সাতক্ষীরা প্রেসের সাথেই থাকুন

নিজস্ব প্রতিবেদকঃ কলারোয়ায় মাছ ব্যবসায়ী শাহিনুরসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আব্দুল মালেকের ৭দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে সিআইডি। অপরদিকে রিমান্ডে থাকা রায়হানুরের স্বীকারোক্তিতে সিআইডি ঘটনাস্থলের পাশ্ববর্তী পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করেছে বলে পুলিশ জানায়। প্রাথমিক অনুসন্ধানে প্রাপ্ত তথ্য অনুযায়ী ছোটভাইয়ের মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে রোমহর্ষক এই হত্যাকান্ড সংঘটিত হয়।

এরআগে মঙ্গলবার রাতে সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, হত্যা মামলায় সম্পৃক্ততার অভিযোগে প্রতিবেশি আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক ও ধানঘরা গ্রামের বাসিন্দা ও শাহিনুরের ঘের কর্মচারি আসাদুলকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, ১৫ অক্টোবর ভোরে সাতক্ষীরার কলারোয়ার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর তার

স্ত্রী ছাবিনা ও পুত্র কন্যাসহ ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় সি আইডি পুলিশকে।

হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বর্তমানে রায়হানুল ৫দিনের পুলিশ রিমান্ডে রয়েছে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 সাতক্ষীরা প্রেস.কম
Theme Customized By BreakingNews
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com